আজ || বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
শিরোনাম :
  তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ    
 

দুঃখ প্রকাশ করে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা আজিজের


যুবলীগ নেতা আজিজের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য জেলা আওয়ামীলীগ ও যুবলীগের সভাপতি ও সম্পাদকের নিকট আহবান

“আমি শেখ হাসিনার দল করি না, এমপি বাবু ভাইয়ের দল করি” খুলনার পাইকগাছা উপজেলা যুবলীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য এম এম আজিজুল হাকিমের এমন কথার পরিপ্রেক্ষিতে পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় এম এম আজিজুল হাকিমকে উপজেলা যুবলীগ সাময়িক বহিস্কারের সিদ্ধান্ত নিয়ে জেলা কমিটির নিকট প্রেরন করাকে উপজেলা আওয়ামীলীগ স্বাগত জানিয়েছেন। অপরদিকে আজিজুল হাকিম এ ধরনের কথা বলার জন্য দুঃখ প্রকাশ করে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেছেন।
জানা গেছে, কয়েকদিন আগে উপজেলার চাঁদখালী ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব মুনসুর আলীর সাথে যুবলীগ নেতা এম এম আজিজুল হাকিমের মোবাইল ফোনে বিভিন্ন কথোপকথন হয়। কথোপকথনের এক পর্যায়ে আজিজুল হাকিম বলেন, “আমি এমপি বাবু ভাইয়ের দল করি, শেখ হাসিনার দল করি না। বাবু ভাই নেই, আমিও নেই।” মোবাইল ফোনের এমন কথোপকথন প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দলীয় নেতৃবৃন্দের মধ্যে মারাত্মক ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনায় উপজেলা যুবলীগ সভা করে আজিজুল হাকিমকে সাময়িক বহিস্কার করার প্রস্তাবনা অনুমোদনের জন্য জেলা কমিটিতে প্রেরন করেন। সর্বশেষ বুধবার সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু এর সভাপতিত্বে চাঁদখালী ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মুনছুর আলী গাজী কর্তৃক উপজেলা যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এম এম আজিজুল হাকিমের বিরুদ্ধে আনিত অভিযোগের প্রেক্ষিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, সহ-সভাপতি সমিরণ কুমার সাধু, যুগ্ম- সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস উপস্থিত ছিলেন। সভায় সোমবার উপজেলা যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আনিছুর রহমান মুক্ত এর সভাপতিত্বে আলোচনা সভায় এম এম আজিজুল হাকিম কে বহিস্কারের প্রস্তাব করায় উপজেলা আওয়ামীলীগ স্বাগত জানিয়েছে। এ বিষয় ব্যবস্থা গ্রহনের জন্য জেলা আওয়ামীলীগ ও যুবলীগের সভাপতি সম্পাদকের নিকট ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।
অপরদিকে মোবাইলে কথোপকথনের বিষয়টি নিয়ে এলাকার একটি মহল দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি করছে বলে দাবী করেছেন উপজেলা যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম। এ ঘটনায় ইতোমধ্যে যুবলীগ নেতা নিজের ফেসবুকে স্টাটাস দিয়ে ঘটনার ব্যাখ্যা দিয়েছেন এবং উক্ত ঘটনার জন্য তিনি দুঃখ প্রকাশ করে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেছেন। যুবলীগ নেতা এম এম আজিজুল হাকিম বলেন, আমি ১৯৯৬ সালে লেখাপড়া করার সময় বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ছাত্রলীগের একজন কর্মী হিসেবে রাজনীতির যাত্রা শুরু করি। ১৯৯৬ সাল থেকে অধ্যবধি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরী ও বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী প্রতিটি আন্দোলন সংগ্রাম এবং দলীয় কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগসহ মহামারী করোনায় এলাকার ক্ষতিগ্রস্থ দুস্থ্য ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। বিগত জাতীয় সংসদ নির্বাচন, পৌরসভা নির্বাচনসহ সর্বশেষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান এমপি আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবুর পক্ষে ও উপজেলা পরিষদ নির্বাচনে সদ্য প্রয়াত উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলীর পক্ষেও কাজ করি। সম্প্রতি চাঁদখালী ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুনছুর আলী গাজীর সাথে আমার ফোনে আলাপ হয়। ওই দিন আমি শারীরিক ভাবে অসুস্থ্য থাকায় পরিকল্পিতভাবে ফোনে নানাভাবে তাকে উত্তেজিত করা হয়। সম্পর্কে মুনছুর আলী নানা হওয়ায় নানা-নাতির মধ্যে রাজনৈতিক বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়। দীর্ঘ কথোপকথনের মধ্যে অসাবধনাবসত কিছু কথা বলা হয়, যা অনাকাঙ্খিত ও দূভার্গ্যজনক। এলাকার অতি উৎসাহী একটি মহল আমাদের কথোপকথনের রেকর্ড এডিট করে আমার রাজনৈতিক ভাবমুর্তি ক্ষুন্ন করতে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। এ ঘটনায় তাকে জড়িয়ে ফেসবুক ও পত্র পত্রিকায় বিভ্রান্তিকর তথ্য প্রচার করা হচ্ছে। এম এম আজিজুল হাকিম কথোপকথনের মধ্যে অনাকাঙ্খিত কথার জন্য তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ এবং নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেছেন। একই সাথে বিভ্রান্ত না হওয়ার জন্য দলীয় নেতাকর্মী ও এলাকার সাধারণ মানুষের প্রতি অনুরোধ জানিয়েছেন উপজেলা যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম।


Top